বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনিয়ম, দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে কোম্পানীগঞ্জবাসীকে মুক্ত করতে ‘সংগ্রাম কমিটি’ গঠনের ঘোষণা দিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও কাদের মির্জার ভাগনে মাহবুবুর রশিদ মঞ্জু।। 

মঙ্গলবার (১৫) জুন রাত ১০টায় ফেসবুক স্টাটাসের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

স্টাটাসে তিনি লিখেন, সব ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের প্রতি বিশেষ নির্দেশনা, কোম্পানীগঞ্জের অপরাজনীতির হোতা, সন্ত্রাসীদের গডফাদার আবদুল কাদের মির্জার অনিয়ম, দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে মুক্তি পেতে উপজেলা আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের দায়িত্বপ্রাপ্ত নেতাদের নিজ নিজ ইউনিয়নে ‘সংগ্রাম কমিটি’ গঠনের অনুরোধ করা হলো।

আগামী বৃহস্পতিবারের (১৭ জুন) মধ্যে সংগ্রাম কমিটি গঠন করে উপজেলা আওয়ামী লীগ সভাপতির কাছে জমা দিতে হবে। প্রত্যেক ইউনিয়ন কমিটির সর্বনিম্ন সদস্য সংখ্যা হবে ১০০ জন। তবে ১৮ বছরের নীচে ও পঞ্চাশোর্ধ্ব কোনো নেতাকর্মীকে এই কমিটিতে রাখা যা তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু ঢাকা পোস্টকে বলেন, কাদের মির্জাকে দল থেকে স্থায়ী বহিষ্কার ও গ্রেফতার করে আইনের আওতায় আনা পর্যন্ত কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের চলমান আন্দোলন অব্যাহত থাকবে। পাশাপাশি সংগ্রাম পরিষদ গঠনের কাজ বুধবার থেকে শুরু করা হবে। সবাই সুস্থ ও নিরাপদে  থাকবেন। সত্য মিথ্যার এ লড়াই জয় আমাদেরই হবে।

প্রসঙ্গত, গত পাঁচ মাসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের দ্বন্দ্বে এলাকায় অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। এ দুই গ্রুপের সংঘর্ষে ইতোমধ্যে এক সাংবাদিকসহ দুজনের মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন আরও শতাধিক।

Sharing is caring!