মোঃ সেলিম:

উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী কবিরহাটে নৌকা মার্কার সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়নের তিনটি কেন্দ্র কমিটির উদ্যোগে এ পথসভা অনুষ্ঠিত হয়।

ধানসিঁড়ি ইউনিয়ন আওয়ামলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বাবুলের সঞ্চালনায় উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জাবেদ।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন, নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো: কামাল খান সহ জেলা, উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ।

 

উক্ত পথসভায় বক্তারা জনগণের উদ্দেশ্যে গত ১০ বৎসরের এ উপজেলার সকল উন্নয়নের কথা তুলে ধরে বলেন, আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুন্নাহ শিউলী বিগত দিনে যেমন আপনাদের এলাকার সকল উন্নয়ন ও গরিব দুঃখি মানুষের সেবা করেছে আবারও আপনাদের পার্শ্বে থেকে সেই আগের মত সেবা করার সুযোগ দিতে আগামী ১৪ অক্টোবর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তারা। এসময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!