এনকে টিভি ডেস্ক রিপোর্ট:

 

বাংলাদেশের স্বাস্থ্য অধিদফতরের পরিচালক আজ নিজেই বলেছেন- বাংলাদেশে করোনাভাইরাস এখন কমিউনিটি পর্যায়ে ছড়িয়ে গেছে! এবার বুঝে নিন অবস্থা!
ইউরোপের দেশগুলো যে ভুল করেছে, আমরা যদি সেই ভুল করি, তাহলে কি হবে একমাত্র সৃষ্টিকর্তা জানেন।ইউরোপের বেশির ভাগ দেশে এখনও মানুষজন বাইরে বের হতে পারছে। অবস্থা অনেক খারাপ হবার পর এরা লকডাউনে গেছে। চায়না থেকে এরা কিছু’ই শেখেনি।
বাংলাদেশে উচিত হবে আজ সন্ধ্যা কিংবা কাল থেকে কারফিউ জারি করা; যাতে কোন মানুষ ঘর থেকে বের হতে না পারে।আমরা বাংলাদেশিরা হচ্ছি পৃথিবীর সব চাইতে নিকৃষ্ট জাতি। আমাদের কাজ হচ্ছে কেবল অন্যের সমালোচনা করা। নিজের দায়িত্বটুকু আমরা কোন দিন পালন করবো না; উল্টো সরকারের কিংবা অন্যদের সমালোচনা করে বেড়াবো।তাই রাস্তায় আগামী ১৫ দিনের জন্য আর্মি নামান। কেউ ঘর থেকে বের হলেই তাকে জেলে ভোরে দিন আর ইচ্ছা মত শাস্তি দিন।হ্যাঁ, স্রেফ ১৫ দিন। কেউ ঘর থেকে বের হবে না। কেউ বিদেশ থেকে দেশে আসবে না। ব্যাস, হয়ে গেল।

আর কিছু লাগবে না। দয়া করে আজ এবং এক্ষুনি এই সিদ্ধান্ত নিন।

মনে রাখবেন একটা ক্ষেপণাস্ত্র খুব বেশি হলে শ’খানিক মানুষ মারার ক্ষমতা রাখে। একজন করোনা রোগী লাখেরও অধিক মানুষ মারার ক্ষমতা রাখে; যদি সে প্রকাশ্যে ঘুরে বেড়ায়।

 

(ফেসবুক থেকে সংগৃহীত)

  • এনকেটিভি/হাসিব

Sharing is caring!