নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আইয়ুব আলী ব্যক্তিগত জীবনে সফল। তার কোনো পিছু টান নেই। তার কোনো চাওয়া পাওয়াও নেই, তাই আমার বিশ্বাস সে মানুষের উপর জুলুম নির্যাতন করবেনা। আইয়ুব আলীর সাথে প্রধানমন্ত্রীর সাথে ভালো পরিচয় রয়েছে। আপনারা যদি তাকে মূল্যায়ণ করেন সে এলাকার জন্য অন্যদের চেয়ে ভালো কাজ করতে পারবে।

.

সোমাবার (৩১ জানুয়ারি) রাতে মুছাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে তার এই নির্বাচনী ইশতিহার ঘোষণার সময় তিনি এসব কথা বলেন।

.

কাদের মির্জা আরও বলেন, আইয়ুব আলী গরিবের হক নিয়ে ছিনিমিনি খেলবেনা। সে চেয়ারম্যান না হয়েও এলাকার মানুষের জন্য যে কাজ করেছে আমার বিশ্বাস সে নির্বাচিত হলে এর চেয়ে অনেক বেশি কাজ করবে।

 

.

ইশতিহার ঘোষনা অনুষ্ঠানে চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলী আক্ষেপ করে বলেন, সকালে নোয়াখালী জেলা প্রশাসন নির্বাচনে সর্বোচ্চ নিরাপত্তার আশা দিলেও একই দিন বিকেলে আমার মহিলা কর্মীদের উপর হামলা চালিয়েছে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহিন চৌধুরীর কর্মীরা। এই হামলার বিচার আমি মুছাপুরের জনগনের হাতে তুলে দিলাম।

.

এরপর ২৬টি প্রতিশ্রুতি দিয়ে আসন্ন নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনপির চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলী নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

.

ইশতেহারে আইয়ুব আলী বলেন, এ মুছাপুরের আলোবাতাসে আমার বেড়ে ওঠা। একদিন এ মুছাপুরের মাটিতে আমার কবর হবে। প্রিয় এলাকাবাসী, আপনাদের ভালোবাসাই আমার প্রেরণার উৎস, আপনারাই আমার শক্তি। আপনাদের ভালোবাসা নিয়ে আমার পথচলা।

.

আইয়ুব আলী আরও বলেন, দূর দেশে থাকলেও আমি সব সময় মুছাপুরের মানুষকে। জনসেবার ব্রত নিয়ে কাজ করেছি। মুছাপুরের দুস্থ মানুষদের ও মসজিদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ-তহবিল থেকে নগদ অর্থ পেতে সহযোগিতা করেছি। আমি আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করেছি মানুষের পাশে থাকার। আপনাদের ভালোবাসা ও আগ্রহে আমি পারিবারিক ভাবে সিদ্ধান্ত নিয়েছি স্থায়ীভাবে আপনাদের পাশে থাকবো। বিদেশের ব্যবসা বানিজ্য দেখার দায়িত্ব দিয়েছি আমার ভাইদের উপর। আমি স্থায়ী ভাবে বাংলাদেশে থেকে যাবো এবং আপনাদের সেবা করবো।

.

শৃংঙ্খলা আমার আদর্শ উল্লেখ করে আইয়ুব আলী বলেন, ছাত্রজীবন থেকে অদ্যাবধি কখনো প্রতিহিংসার রাজনীতি করিনি। রাজনৈতিক কারণে আমার দ্বারা ক্ষতিগ্রস্ত হয়েছে কেউ বলতে পারবে না। ভবিষ্যতেও আমার দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত হবে না ইনশাহ আল্লাহ।

.

আইয়ুব আলী আরও বলেন, আগামী ০৭ ফেব্রুয়ারির নির্বাচনে যদি জনগণের ভোটে আমি নির্বাচিত হই তাহলে মুছাপুরকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করবো ইনশাহ আল্লাহ।

.

উল্লেখ্য, আগামী ৭ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জের ৮ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

.

 

.

 

 

Sharing is caring!