বিশেষ প্রতিনিধি 
.
আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আমরা সর্বোচ্চ ত্যাগ করতে রাজি বলে মন্তব্য করেছেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।
.
তিনি বলেন, নোয়াখালীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। গুজব বন্ধে নোয়াখালী জেলা পুলিশ কাজ করছে।আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আমরা সর্বোচ্চ ত্যাগ করতে রাজি।
.
সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের মাইজদী ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
.
জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন, পুলিশ জনতার বন্ধু তাই জনগণের সাথে সার্বক্ষণিক যোগাযোগ থাকে। আইন অমান্য করলে এই মানুষদের আইনের আওতায় আনতে হয়। মানুষ আইন মেনে চললে আমাদের অসুবিধা নাই। ধ্বংসাত্মক পরিস্থিতি কেউ তৈরি করতে চাইলে আমরা বসে থাকবো না।
.
পুলিশ বক্স উদ্বোধন প্রসঙ্গে এসপি বলেন, সড়ক দুর্ঘটনা রোধে ও শৃঙ্খলা ফেরাতে ট্রাফিক পুলিশ বক্সের প্রয়োজন আছে। জেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ট্রাফিক পুলিশের জন্য পুলিশ বক্স স্থাপন করা হচ্ছে। এতে সড়ক দুর্ঘটনা অনেকটা কমে আসবে বলে আশা করছি।
.
উদ্বোধনের সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান রাজিব,  অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোর্তাহীন বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাস, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) সিরাজ উদ দৌলা, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ও জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীগণ, বিভিন্ন পরিবহনের চালক-হেলপারগণসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন।
.

Sharing is caring!