এনকে টিভি প্রতিবেদকঃ

মৃত্যুর মিছিল যেনো বেড়েই চলছে। প্রতিদিন আক্রান্ত হচ্ছে শত শত মানুষ। লক ডাউনের মাঝে কর্মহারা মানুষের জীবনে নেমে এসেছে করুন অবস্থা। করোনা ভাইরাস সংক্রমণ রোধে কাজে বের হতে না পারা নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব এর যুব সংগঠন ‘লিও ক্লাব অব নোবিপ্রবি রয়েল কিংস’।

 

লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের ভাইস প্রেসিডেন্ট লায়ন রেজওয়ান কারিমের সার্বিক সহযোগিতায় আজ মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় ১২ টি পরিবারের মাঝে চাল, ডাল, সতেল, আলু, পেয়াজ, চিনি, মুড়ি ও খেজুরসহ প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি পরিমাণ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছিল।

আমাদের সম্মানিত জেলা গভর্নর; ডঃ শহীদুল ইসলাম এমজেএফ এবং গ্লোবাল সার্ভিস টিম এর সম্মানিত কো-অর্ডিনেটর লায়ন ইঞ্জিনিয়ার আকরাম উজ জামান মানবসেবার যে ডাক দিয়েছেন, তাতে সাড়া দিয়ে অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ‘লিও ক্লাব অব নোবিপ্রবি রয়েল কিংস’ এর সভাপতি লিও হাসিব আল আমিন। এতে সার্বিক তত্বাবধান করেছেন ক্লাবটির এডভাইজর লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।

 

লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ বলেন ‘মহামারী কোভিড ১৯ এর কারনে দেশের নিম্ন-মধ্যবিত্ত পরিবারের পাশে আমরা সাধ্যমতো থাকার চেষ্টা করছি।আশাকরি সমাজের সকলের উচিত এসব মানুষ গুলার পাশে দাড়ানো।’

এনকেটিভি/হাসিব

Sharing is caring!