বিশেষ প্রতিনিধি

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির অন্যতম সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ফখরুল ইসলাম বলেন, ফ্যাসিস্ট আওয়ামী অবৈধ সরকারের পতন হওয়ার আগ পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না। আগামিতে দলের আন্দোলন সংগ্রামে সকলে একসঙ্গে ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকবেন।

.

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে মাইজদী নাইস গেস্ট হাউজে বসুরহাট পৌরসভা বিএনপির সাংগঠনিক সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

.

ফখরুল ইসলাম আরও বলেন, সারাদেশ এখন কারাগারে পরিণত হয়েছে। বসুরহাট পৌরসভা এর বাহিরে নয়। আপনারা তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে দলের জন্য কাজ করবেন। আমি কিংবা কোনো স্থানীয় বিএনপি নেতার জন্য নয়।

.

বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা আবু তোয়াহা, শওকত হোসেন সগির, বেলাল হোসেন প্রমুখ।

.

সভায় বসুরহাট পৌরসভা বিএনপির ৯ ওয়ার্ডের সভাপতি-সম্পাদকরা তাদের মতামত তুলে ধরেন। এছাড়া পৌরসভা বিএনপির সকল পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সবাই ঐক্যবদ্ধ হয়ে ফখরুল ইসলামের নেতৃত্বে দলের জন্য কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।

.

 

এইচ/আর

Sharing is caring!