মহিউদ্দিন রাসেলঃ

জমি বিরোধের জের ধরে নিজ পুত্র ও পুত্রবধূর হাতে নির্যাতিত মা।নোয়াখালীর সূবর্ণচরের চরজুবলী ইউনিয়নের,,২ নং ওয়ার্ডের লেদুমিয়া স্বর্ণকারের বাড়িতে ঘটেছে এমন নিকৃষ্টতম ঘটনা ।

আজ (০৭)মে শুক্রবার সকাল ১১ টায় মৃত লেদু মিয়া স্বর্ণকারের স্ত্রী বৃদ্ধা মনসুরা খাতুন (৮০) কে জায়গা – জমি বিরোধের জের ধরে তার বড় ছেলে জয়নাল স্বর্ণকার (৫০) ও তার স্ত্রী ছবুরা খাতুন (৪০)অমানবিক ভাবে শারীরিক নির্যাতন চালিয়ে বৃদ্ধা মনসুরার একটি পা ভেঙে দেয় ।

স্থানীয় সূত্রে জানা যায়,,মৃত লেদু মিয়া স্বর্ণকার মৃত্যু বরণ করায় মনসুরা খাতুনের স্বামীর ওয়ারিশ সূত্রে পাওয়া জমি তার বড় ছেলে মোঃ জয়নাল স্বর্ণকার তার নিজের নামে করে নেয়। ঐ বৃদ্ধা মহিলা এর প্রতিবাদ করায় তার উপর নির্যাতন ও হামলা চালায় । বৃদ্ধা মনসুরা খাতুন সব ছেলে মেয়েদের নামে সমান ভাবে জায়গা জমি বন্টন করে দেওয়ার জন্য বড় ছেলে জয়নাল স্বর্ণকার কে বলেন। পরবতীতে জয়নাল তার সব ভাই বোনদের মাঝে জায়গার সঠিক বন্টন না করে,কৌশলে পুরো জায়গা তার নামে লিখিয়ে নেয় ।এবং জায়গা সবার মাঝে বন্টন করতে তিনি
অস্বীকৃতি জানান এবং সে (জয়নাল স্বর্ণকার) ও তার স্ত্রী ছবুরা খাতুন মিলে বৃদ্ধা মনছুরা খাতুন কে অমানুষিক নির্যাতন করে তার একটি পা ভেঙে দেয় । ঐ বৃদ্ধা মহিলার উপর এমন নৃশংস হামলার কথা শুনে তার বাকি ছেলে মেয়ে গুলো তাকে দেখতে আসলে হামলা কারি জয়নাল স্বর্ণকার ১৫-২০ জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে তার ভাই বোনদের উপরও অর্তকৃত হামলা চালায়।

Sharing is caring!