মোঃ সেলিম, নিজেস্ব প্রতিবেদক:

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষে কবিরহাটে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ সকাল ৯ ঘটিকায় কবিরহাটে অবস্থিত বঙ্গবন্ধুর চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে র্যালিটি বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিন শেষে কবিরহাট মডেল উচ্চ বিদ্যালয়ে এসে র্যালিটি শেষ হয়।

র্যালি শেষে কবিরহাট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন কবিরহাট, নোয়াখালী ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের সভাপতিত্ব র্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, কবিরহাট থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান, কবিরহাট উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কবিরহাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওবায়দুল হক, কবিরহাট পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা অজিউল্যা, উপজেলা প্রকৌশলী ফখরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা জাহিদ হোসেন, সমাজ সেবা কর্মকর্তা জসিম উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিদ্যুৎ কুমার বিশ্বাস, কবিরহাট মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অহিদুজ্জামান বিএসসি, কবিরহাট উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল শহিদদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা আজকের এই স্বাধীনতা ও বাংলায় কথা বলতে পারতামনা এবং আজকের এই দিনটি কিন্বা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে পেতামনা। শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছে বিধায় আমরা আজকের মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে পেয়েছি যার নেতৃত্ত্বে বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়তে সফল হয়েছি আমরা।

পরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল রুহের আত্নার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এছাড়াও উপজেলার সকল মসজিদ গুলোতে মিলাদ ও দোয়া করানোর পর মিষ্টি তিরণ করেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

Sharing is caring!