নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের বাশখালিতে চলন্ত অটোরিকশার উপর বিদ্যুতের খুঁটি পড়ে ড্রাইভার আহত। মঙ্গলবার (১৩ আগষ্ট) বিকাল পৌনে তিনটার সময় বাঁশখালী উপজেলার পুঁইছুড়ি ইউনিয়ন এর প্রেম বাজারের পশ্চিমে মাকসুদা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চলন্ত অটোরিকশা উপর পল্লী বিদ্যুৎতের খুঁটি পড়ে ড্রাইভার আহত হওয়ার ঘটনাটি ঘটে।

জানা যায় মধ্যম পুঁইছুড়ি ইউনিয়ন এর সরলিয়া ঘোনা এলাকার মোঃআব্বাস উদ্দিন এর ছেলে অটোরিকশার ড্রাইভার মোহাম্মদ ইসমাইল (৩৫) তার এলাকা থেকে যাত্রী নিয়ে প্রেম বাজারে যাওয়ার পথে হঠাৎ অটোরিকশার উপর পল্লী বিদ্যুৎ এর খুঁটিটি উপছে পড়ে। এতে যাত্রীরা রেহাই পেলেও ড্রাইভার ইসমাইল এর মাথা ফেঁটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকা জনক হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় তাকে।

এলাকাবাসী জানান, রাস্তার পাশে একটি ম্যালেরিয়া গাছ ঘোড়া হালকা হওয়ায় পূর্ব থেকেই হেলানো ছিল। রাস্তার অপর পাশে পল্লি বিদ্যুৎ এর খুঁটি। গাছটি আরো হেলিয়ে পাশ্ববর্তী পল্লি বিদ্যুৎ খুঁটির তারের উপর পড়লে বিদ্যুৎ এর খুঁটিটি যাত্রীবাহী অটোরিকশার উপর পড়লে ড্রাইভার ইসমাইল গুরুতর আহত হয়।

মেম্বার জহিরুল ইসলাম ও এলাকার লোকজনের সহায়তায় নিজ উদ্যোগে গাছটি কেটে সরিয়ে ফেলে চলাচল এর রাস্তা পরিষ্কার করা হয়।

খুঁটিটিও আগে থেকে লবনাক্ত পানিতে সামন্য ঘোড়া পঁচা হয়ে ঝুঁকিপূর্ণ ছিল। গাছটি তারের উপর পড়লে বিদ্যুৎ এর খুঁটিটিও গাড়ির উপর পড়ে এ দূর্ঘটনা ঘটে। এমনটাই জানান, মেম্বার জহিরুল ইসলাম ও এলাকাবাসী। এ ঘটনায় এলাকাবাসীরা ক্ষিপ্ত হয়ে বলেন পল্লী বিদ্যুৎ এর লোকজনদের অবহেলার কারণে এই ঘটনাটি ঘটেছে।

এবিষয়ে পুঁইছুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথে মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও পাওয়া যায়নি।

উক্ত ঘটনায় বাঁশখালী পল্লি বিদ্যুৎ অফিসের ডিজিএম নাইমুল হাসান এর সাথে যোগাযোগ করলে তিনি মুঠোফোনে বলেন, এ ধরনের ঘটনায় আহত হওয়ার ঘটনা শুনেছি। সত্যতা যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Sharing is caring!