মোঃ সেলিম :

নোয়াখালীর হাতিয়া উপজেলার ১নং হরনি ইউনিয়নের টাংকির বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাতেমা বেগমকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে স্কুল ছুটির পর টাংকির বাজার থেকে হাতিয়া বাজার রোডে বাসায় যাওয়ার সময় মাইনুদ্দিন বাজারের পশ্চিম পার্শ্বে আহাম্মদপুর রাস্তার মাথা নামকস্থানে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, ফাতেমার তালাকপ্রাপ্ত স্বামী ওমর ফারুক দা হাতে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাঁকে হত্যর চেষ্টা করে। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেন। ২০১৮ সালে শিক্ষিকা ফাতেমা তার স্বামীকে তালাক দেয়। তালাকপ্রাপ্ত স্বামী আগ্রাবাদ সিডিএ এলাকায় গাড়ি চালাত। ফাতেমা ১ নং হরনি ইউনিয়নের টাংকির বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। সে দীর্ঘদিন পর্যন্ত বাসা ভাড়া নিয়ে চাকরিরত ছিল। ফাতেমার ১৪ বছর বয়সের একটি পুত্র সন্তান এবং চার বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, এ ঘটনায় পুলিশ ওই শিক্ষিকার সাবেক স্বামীকে আটক করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ভাবে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!