ডেস্ক

নোয়াখালীর জনপ্রিয় অনলাই টিভি চ্যানেল NK TV ও সাপ্তাহিক আজকাল পত্র পরিবারের পক্ষ থেকে দেশ-বিদেশের সকল পাঠকদের জন্য পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। দেশে-বিদেশে যে যেখানে থাকুন, আপনাদের ঈদটি আনন্দময় হোক এটাই আমাদের প্রত্যাশা।

যদিও বাংলাদেশের মতো একটি জনবসতিপূর্ণ এবং কম-সম্পদের দেশে ঝামেলাহীন আনন্দ হওয়াটা খুবই বড় একটি চাওয়া, তবুও আমরা মনে করি এই দেশের মানুষ খুব অল্পতেই অনেক খুশি হয়ে উঠেন। তাই তাদের সেই অল্প চাওয়াটুকু যেন পূরণ হয়, আমরাও সেটাই চাই। তবে বাংলাদেশে একটি বড় ধরনের পরিবর্তন ইদানিং লক্ষ্য করা যাচ্ছে। সমাজের একটি অংশ এখন আর দেশে ঈদ করেন না। তারা ঈদের ছুটিতে দেশের বাইরে চলে যান। অনেকেই অবশ্য এই কোরবানীর রক্তমাখা উদযাপন সহজভাবে নিতেও পারেন না। এই মিশ্র পরিবেশে সবার মূল ইচ্ছে কিন্তু একটিই আনন্দ, ভ্রাতৃত্ববোধ ও ত্যাগ। বাংলাদেশের মতো উন্নয়নশীল একটি দেশের সকল স্তরের মানুষের মাঝে এই বোধটুকু কাজে লাগুক, তাহলেই সবার জন্য সুখ হয়ে আনবে এই ঈদ।

তাই পবিত্র ঈদউল আযহা উপলক্ষে NK TV ও সাপ্তাহিক আজকাল পত্র পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। NK TV ও সাপ্তাহিক আজকাল পত্র পরিবার।

শুভেচ্ছান্তে

প্রকাশক : এমরান উদ্দিন আহমেদ (শাকিল)

সম্পাদক: মোঃ নাসির উদ্দিন শাহ নয়ন

সহকারী সম্পাদক: মোঃ শফিকুল ইসলাম স্বপন

সহকারী সম্পাদক : রাসেল মাহম্মুদ অনন্ত

নির্বাহী সম্পাদক : আসাদুল্যাহ মিল্টন

ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ ইদ্রিছ মিয়া

বার্তা সম্পাদক: মোঃ সেলিম

প্রধান প্রতিবেদক: সায়েরা সুলতানা

Sharing is caring!