Nktv desk:

নোয়াখালী সদর উপজেলার লক্ষ্মীনারায়ণপুরে তিনটি অস্ত্রসহ দুইজনকে আটক করে স্হানীয় এলাকাবাসী।আটককৃতদের জেলা ডিবি অফিসে হস্তান্তর করা হয়।

আটককৃতরা হচ্ছে- সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী হায়দার বকশীর ছেলে ইসমাইল বকশী (২৬) ও একই এলাকার মাইন উদ্দিন (৩০)।

বুধবার ( ১০জুন) দুপুরের দিকে স্থানীয় রশিদ ড্রাইভার বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।
স্হানীয়দের ভাষ্যমতে সকাল থেকে দফায় দফায় ওই এলাকায় কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে মহড়া দিচ্ছিল সন্ত্রাসীরা। পরে স্থানীয়দের বিষয়টি সন্দেহ হলে মোটরসাইকেল আরোহি ওই দুই যুবককে আটক করে। পরে তাদের কাছে থাকা একটি হাত ব্যাগ তল্লাশি করে স্থানীয় লোকজন। ব্যাগ খুলে দেখা যায় তিনটি দেশীয় তৈরি এলজি। এরপর এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে সোপর্দ করে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. কামরুজ্জামান শিকদার এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, অস্ত্রসহ আটককৃত দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।জানা যায়,ধৃত সন্ত্রাসী ইসমাইল বকশি ২০ নং আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার বকশির ছেলে।আন্ডারচর ইউনিয়নের জনগনের সাথে কথা বলে জানা যায়,আটককৃত ইসমাইল এবং তার ভাইয়েরা আন্ডারচর ইউনিয়নকে সন্ত্রাসের অভয়ারণ্যে পরিনত করেছে।তাদের অত্যাচারেে কেউ প্রতিবাদ করার সাহস পায়না।গত কিছুদিন পূর্বে তার বাবা চেয়ারম্যান আলী হায়দার বকশির বিরুদ্ধেও চাল আত্মসাতের অভিযোগ উঠেছিল। কিন্তু প্রভাবশালীদের ছত্রছায়ায় তারা বার বার পার পেয়ে যাচ্ছে।এলাকাবাসী সন্ত্রাসী ইসমাইলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

Sharing is caring!