মো. সেলিম:

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার ৪নং আলাইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.আনিসুর রহমান কে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় চেয়ারম্যানকে লক্ষ্য করে ছোড়া গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ৩জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধরা হচ্ছেন, সুলতানপুর গ্রামের ব্যবসায়ী মো. ইব্রাহীম (২০), সুলতানপুর গ্রামের মমিন উল্যাহ (৫৫), কামাল হোসেন (২২)। এ ঘটনায় ওই সময় ধাওয়া পাল্টা ধাওয়ায় আরো অন্তত ১০জন আহত হয়।

রোববার (২৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে পূর্ব শক্রতার জের ধরে উপজেলার আলাইয়ারপুরের রমনির হাট বাজারে রহিমের চায়ের দোকানে এ ঘটনার সূত্রপাত ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন প্রকাশ্যে অস্ত্রের মহড়া চলে আসছিল। এরই জের ধরে রবিবার রাতে রমনির হাট বাজারে রহিমের চায়ের দোকানে চেয়ারম্যানকে লক্ষ্য করে প্রতিপক্ষের লোকজন গুলি ছোড়ে। পরে চেয়ারম্যান অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও ১জন ব্যবসায়ীসহ ২জন সাধারণ মানুষ গুলিবিদ্ধ হয়।

চেয়ারম্যান আনিসুর রহমান অভিযোগ কওে বলেন, কবির হোসেন প্রকাশ ছালী কবিরের যোগসাজেশে সজিব, সাকিব, সাইফুল, রায়হান, জসিম, সজিব, মান্নান, শাকিল তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং এ হামলার ঘটনা ঘটান। তিনি দাবি করেন, মাদক কারবারিদের বিরোধীতা এবং মাদক সেবীদের ধরিয়ে দেয়ার জের ধরে তার ওপর এ হামলা হয়।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশীদ বলেন, পূর্ব শক্রতার জের ধরে চেয়ারম্যানের প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় তিনজন গুলিবিদ্ধ হয়েছে। পুলিশ উক্ত ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে চেষ্টা চালাচ্ছে।

অপরদিকে, গোলাগুলি এবং সংঘর্ষের খবর পেয়ে বেগমগঞ্জ সার্কেল এ এসপি শাহজাহান শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

Sharing is caring!