মো. সেলিম:

ফেনীর দাগনভূঞা পৌর শহরের কৃষ্ণরামপুর গ্রামের আবু সুফিয়ানের কলোনীর কিশোরীকে (১৬) বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে সাইফুল ইসলাম (২৮) নামের এক বখাটে। পরে এ ঘটনায় বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে অভিযুক্তকে উপজেলার সিলোনীয়া বাজার থেকে পুলিশ গ্রেপ্তার করেছে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত ৮ জুলাই সকালে দাগনভূঞা পৌরশহরের কৃষ্ণরামপুর গ্রামের সজীব মঞ্জিলের ভাড়াটে আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম জোরপূর্বক সিএনজিযোগে ভিকটিমকে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। আত্মীয়-স্বজন ও বিভিন্নস্থানে খোঁজ করে ওই কিশোরীর সন্ধান না পেয়ে হতভাগ্য বাবা থানায় নিখোঁজ সংক্রান্তে সাধারণ ডায়েরী করেন। বুধবার দুপুরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিলোনীয়া বাজার থেকে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে ধর্ষিতার বাবা ও মা থানায় পৌঁছে মেয়ের সাথে কথা বলেন। এঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে অভিযুক্ত সাইফুল ইসলামকে আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

নির্যাতিত কিশোরী জানান, বিয়ের প্রলোভনে তাকে সিএনজি যোগে প্রথমে মহিপাল ও পরবর্তীতে চট্টগ্রামের হালি শহর এলাকার ভাড়া বাসায় একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে সাইফুল।

দাগনভূঞা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষককে আদালতে প্রেরণ করা হয় ও ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Sharing is caring!