এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশন নির্বাচন আগামীকাল বুধবার (১৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

ওই দিন সকাল ৯টা থেকে হাজী মো.ইদ্রিস অডিটোরিয়ামে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর মো. মমিনুল হক।

একাধিক সদস্য জানান, গতবার সিলেকশনের মাধ্যমে কমিটি গঠন করা হলেও এবার প্রত্যেকটি পদে একাধিক প্রার্থী রয়েছে। ৩ বছর পর এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে, নির্বাচনকে ঘিরে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। তাই সবাই মুখিয়ে আছে তাদের মূল্যবান ভোট দেওয়ার জন্য।

এ নির্বাচনে ৩টি প্যানেল থেকে বিভিন্ন পদে প্রতিদ্বন্ধী প্রার্থী নির্বাচনী মাঠে রয়েছে। প্যানেল গুলো হচ্ছে, ডা. মো. আলমগীর সরকার-ইবনে ওয়াজিদ ইসলাম ইমন পরিষদ। এ ছাড়া তাদের প্যানেল থেকে ৯টি পদে প্রার্থী রয়েছে।

অন্য দুটি প্যানেল হচ্ছে, ডিরেক্টরস অফ একাউন্টস মো.সাইদুর রহমান-মো.আবদুর রহমান পরিষদ। তাদের প্যানেল থেকে প্রচার ও দপ্তর সম্পাদক পদে ইফতেখার হোসাইন (রাজু) নির্বাচন করছে।

এ ছাড়া, সাখাওয়াত হোসেন-মেজবাহ উদ্দিন পলাশ পরিষদ। তাদের প্যানেল থেকে বিভিন্ন পদে মোট ১১জন প্রার্থী নির্বাচন করছে।

১২৯ জন অফিসারের সংগঠন এটি। এবার মোট ১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর মো. মমিনুল হক বলেন, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শন্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Sharing is caring!