বিশেষ প্রতিনিধি 
হাতিয়া দিন দিন এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী। 
.
বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় উপজেলার প্রধান বানিজ্যিক কেন্দ্র আফাজিয়া বাজারে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।
.
মোহাম্মদ আলী আরও বলেন,  দিন দিন এগিয়ে যাচ্ছে। হরনী ও চানন্দী ইউনিয়নের নির্বাচনের ফলে এর সীমানা বৃদ্ধি পাবে। আমরা হাতিয়াকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে চাই। আমাদের বাধা আর বাধা কিন্তু প্রতিকূলতার মধ্যে আমরা এগিয়ে যাচ্ছি। যত বাধা আসুক আমরা সামনের দিকে এগিয়ে যাচ্ছি। সবার ভালবাসা, দোয়া ও আন্তরিকতা আমাদের উৎসহ-উদ্দীপনা দিচ্ছে।
.
নদী ভাঙন আমাদের প্রধান সমস্যা উল্লেখ করে মোহাম্মদ আলী বলেন, আমাদের হাতিয়া অনেক সমৃদ্ধ। নতুন নতুন চর হচ্ছে এটা আমাদের জন্য গর্ব। নদী ভাঙন আমাদের প্রধান সমস্যা। আমরা সবাই মিলে ভাঙ্গন রোধে কাজ করবো। নিজেদের জন্মভূমির উন্নয়নে কাজ করে যাবেন।
.
মোহাম্মদ আলী আরও বলেন, হাতিয়া নিয়ে দেশ বিদেশ থেকে ষড়যন্ত্র হচ্ছে। আমরা শান্তি চাই কোনো ষড়যন্ত্র চাই না। দূর থেকে অনেক কথা বলা যায় কিন্তু সব কথা সত্য নয়। সবাই মিলেমিশে ষড়যন্ত্র মোকাবিলা করে একসাথে থাকতে চাই।
.
এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট কেফায়েত উল্লাহ, পৌর মেয়র একেএম ওবায়দুল্লাহ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহিউদ্দিন মুহিন, চানন্দী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আজহার উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
.
প্রসঙ্গত, ১৭ বছর পর গতকাল ১৫ জুন হাতিয়ার হরনি ও চানন্দী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেন।
.
এইচ/আর

Sharing is caring!