বিশেষ প্রতিনিধি
স্যান্ডু গেঞ্জিতে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এমপির ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে করে প্রশংসায় ভাসছেন তিনি। 
.
মঙ্গলবার (৩ মে) রাত ১ টার দিকে  চাটখিলের খিলপাড়া ইউনিয়নের দ‌ক্ষিন দে‌লিয়া গ্রামের এলাকাবাসীর সুঃখ দুঃখের কথা শুনছেন এমন কিছু ছবি ভাইরাল হয়েছে।
.
খোজ নিয়ে জানা যায়, খিলপাড়া ইউ‌নিয়‌নের দ‌ক্ষিন দে‌লিয়ার ইউপি সদস্যসহ কয়েকজন এলাকাবাসী আর্সেনিক মুক্ত টিউবওয়েলসহ রাস্তা পাকাকরণে সংসদের দ্বারস্থ হন। সাংসদ এইচ এম ইব্রাহিম তাদের কথা শুনেন এবং দ্রুত কাজ শুরুর আশ্বাস প্রদান করেন।
.
মতিউল ইসলাম সুমন নামের এক ফেসবুক ব্যবহারকারী সাংসদের ছবি গুলো প্রকাশ করে লিখেন, আমার সবচেয়ে বড় শক্তি আমার দেশের মানুষকে ভালবাসি, সবচেয়ে বড় দূর্বলতা আমি তাদেরকে খুব বেশী ভালবাসি। জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।ছ‌বি‌তে স‌্যান্ডু গে‌ঞ্জি প‌রিহত ব‌্যক্তিটি হ‌চ্ছেন, দেশরত্ন জন‌নেত্রী শেখ হা‌সিনার কর্মী চাট‌খিল সোনাইমুড়ীর গর্ব এইচ এম ইব্রাহিম এমপি ম‌হোদয়।
.
সাজিদ শান্ত নামের আরেক ফেসবুক ব্যবহারকারী লিখেন, ছবি বলে দেয় এইচ. এম. ইব্রাহীম এমপি কতটা সাধারণ মনের মানুষ। উনি সবসময় মানুষ কে নিয়ে ভাবেন, মানুষকে নিয়ে কাজ করেন।
ছবির সত্যতা নিশ্চিত করে সাংসদ এইচ এম ইব্রাহিম বলেন, এটা আমার জন্য নতুন কিছু না। আমি এলাকার মানুষের জন্য জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি। সুঃখে দুঃখে তাদের পাশে থাকার শপথ করেছি। তাই এলাকাবাসীর আগমনে দ্রুত স্যান্ডু গেঞ্জি পরিহিত অবস্থায় চলে এসেছি।
.
এইচ এম ইব্রাহিম আরও বলেন, রাত ১ টা পর্যন্ত প্রায় ২ ঘন্টা তাদের চাওয়া পাওয়ার কথা শুনেছি। এবং দ্রুত কাজ হওয়ার আশ্বাস প্রদান করেছি। বাংলাদেশের প্রধানমন্ত্রী  শেখ হাসিনা মিশন ও ভিশন বাস্তবায়নে এভাবেই কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন এই সাংসদ।
.

Sharing is caring!