মো. সেলিম:

সোনাইমুড়ীতে নবম শ্রেণির ছাত্রী (১৬), কে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। অপহৃতার পিতা আবদুল হালিম বাদী হয়ে সোনাইমুড়ি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ভিকটিমকে মেডিকেল পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ও আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও মামলাসূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর বিপুলাসার উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ও উপজেলার চাষিরহাট ইউনিয়নের জাহানাবাদ গ্রামের আবদুল হালিমের কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে স্থানীয় ইউপি মেম্বার মোশারফ (৩৮) সিএনজিযোগে অপহরণ করে নিয়ে যায়।

পরে তাকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা এলাকায় আসামীর খালার বাড়িতে নিয়ে তিন দিন ধরে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে ১৪ নভেম্বর সন্ধ্যায় মোশারফ মেম্বার চাষিরহাট নতুন বাজার এলে ঐ ছাত্রীর ভাই ও এলাকার লোকজন উত্তম মধ্যম দিয়ে তাকে আটক করে রাখে।

খবর পেয়ে সোনাইমুড়ি থানা পুলিশ এসে এলাকাবাসীর কাছ থেকে অপহরণকারী মোশারফ মেম্বারকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ ঘটনায় ধর্ষিতার পিতা আবদুল হালিম বাদী হয়ে শুক্রবার সকালে একটি অপহরণ মামলা দায়ের করেন। অভিযুক্ত মোশারফ মেম্বারের তথ্যমতে ঐ ছাত্রীকে চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন দাঁতমারা এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ পিপিএম জানান, এ ঘটনায় সোনাইমুড়ী থানায় মামলা হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পরিক্ষা শেষে ২২ ধারা জবানবন্দি নেয়া হয়। পরে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!