মো: সেলিম:

নোয়াখালী সেনবাগ উপজেলার দেবীসিংহপুর থেকে ইয়াবা ব্যবসায়ী ও অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী আলাউদ্দীন বোছাকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ (লক্ষীপুর)।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল শুক্রবার গভীর রাতে, দেবীসিংপুর গ্রামস্থ মৃত সানাউল্ল্যাহ ভূঁইয়া বাড়িতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত বোছার কাছ থেকে ১টি দেশীয় তৈরী পাইপগান ও ৪০ পিস ইয়াবা সহ তাকে আটক করা হয়। সে সেনবাগ উপজেলার দেবীসিংহপুর গ্রামের ভূঁইয়া বাড়ির মৃত সানাউল্লাহ ছেলে।

গ্রেফতারকৃত আলাউদ্দিন বোছা দীর্ঘদিন ধরে সেনবাগ থানায় বিভিন্ন এলাকায় ডাকাতি, মাদক ব্যবসা ও প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন, ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি, ডাকাতি এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে সেনবাগ থানায় ডাকাতি, মাদক ও অন্যান্য আইনে মোট ৭ টি মামলাসহ একই থানায় ডাকাতি ও মাদক মামলার ২ টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে ।

পরে আটককৃত সন্ত্রীর বিরুদ্ধে সেনবাগ থানায় অস্ত্র ও ইয়াবায় দুইটি মামলা দায়ের করা হয়। এ বিষয়ে সেনবাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Sharing is caring!