এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর সেনবাগে ৩ মাস ১০ দিন বয়সী এক শিশুকে পুকুরে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। ওই শিশুর নাম তুর্জয় সরকার। সে সেনবাগ থানার পুলিশ কনস্টেবল সুমন সরকারের ছেলে। এ ব্যাপাওে সেনবাগ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

সোমবার দুপুরে ময়নাতদন্ত শেষে শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কনস্টেবল সুমন সরকার উপজেলা সদরের বিন্নাগনি এলাকার ভাড়া বাসায় ঘুমাচ্ছিলেন। এ সময় পাশের কক্ষে শিশু সন্তানকে রেখে তার স্ত্রী টয়লেটে যান। সেখান থেকে ফিরে শিশুকে না দেখে তিনি স্বামীকে ঘুম থেকে তুলে আশপাশে খোঁজ নিতে বলেন।

 

এক পর্যায়ে বাসা থেকে ৩৫-৪০ গজ দূরে পুকুরে শিশুটির মরদেহ ভাসতে দেখা যায়। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে। এরপর সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় শিশুটির বাবা কনস্টেবল সুমন সরকার বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা করেন।

 

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, সোমবার দুপুরে ময়নাতদন্তের পর শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!