মোঃ সেলিম

নোয়াখালী সেনবাগ উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়নে ঘুষের টাকা ফেরত চাওয়ায় এক কৃষকের ওপর হামলা অভিযোগ উঠেছে । ৫নং অর্জুনতলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর মানিকপুরের জব্বার মেম্বারের নেতৃত্বে এ ঘটনা ঘটে।

জানাযায়, ইউপি মেম্বার আব্দুল জব্বার ইউনিয়ন পরিষদের ভিজিএফের কার্ডের জন্য গরিব কৃষক মোস্তফা থেকে মোট ১৫০০০ টাকা আদায় করেন। কিন্তু গত চার বছরেও তাকে কার্ড করে না দেওয়ায় তিনি মেম্বারের কাছে টাকা ফেরত চাওয়ার জের ধরে সোমবার (৯ সেপ্টেম্ব) বিকেল ৪টার দিকে সেনবাগের কানকিরহাট বাজার থেকে মেম্বারের নেতৃত্বে তার ছেলেরা কৃষক মোস্তফাকে তুলে নিয়ে আসে । তারপর উত্তর মানিকপুরের ডিপঘর নামক স্থানে এনে বেধড়ক মারধর করেন। এতে আহত হয়ে পড়ে থাকলে স্থানীয়দের সহয়তায় তাকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয়দের অভিযোগ, জব্বার মেম্বার ইউনিয়ন পরিষদের মেম্বার হওয়ার পর থেকেই এলাকার গরিবদের ভিজিএফের কার্ড দেয়ার অজুহাতে টাকা আদায় করলেও বেশিরভাগ লোককেই কার্ড করে দেননি। কেউ এব্যাপারে কিছু বলতে গেলেই তার চার পুত্র তাদের নানানরকম হুমকি প্রদর্শন করেন।

এই বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব বিএসসি জানান, আমি শুনেছি ওনাকে মারধর করা হয়েছে । আগে তার চিকিৎসা নিশ্চিত হোক। পরে এ বিষয়ে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!