মহিউদ্দিন রাসেল,সুবর্ণচর,

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলায় “সুবর্ণ প্রেসক্লাব” এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মো. নিজাম উদ্দিন সভাপতি ও মাই টিভির প্রতিনিধি মো. আবদুল কাইয়ুম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার সৈকত সরকারি কলেজ মিলনায়তনে উপাধ্যক্ষ মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. মোনায়েম খান, বিশেষ অতিথি জেলা লায়ন্স ক্লাব অব নোয়াখালীর সভাপতি এডভোকেট মো. ওমর ফারুক ও সুবর্ণচর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলর সভাপতি মো. আবুল মোবারক।
.

উক্ত নির্বাচনে প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক দিন প্রতিদিনের মো. সাহাব উদ্দিন ও সুবর্ণ টিভির মো. আরিফ মাহমুদ এবং সাংগঠনিক সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার মো. আবদুল আজিজ। সহ-সাধারণ সম্পাদক দৈনিক আজকের বসুন্ধরার মো. দেলোয়ার হোসেন ও আনন্দ টিভির মো. সামছুদ্দিন, অর্থ সম্পাদক খবর বার্তা.২৪ খন্দকার দিদারুল আলম, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক দৈনিক নয়া বঙ্গবাজার মো. হানিফ মাহমুদ, প্রচার ও দপ্তর সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচারের ইব্রাহিম খলিল (শিমুল), কার্যকরি সদস্য দৈনিক লাখোকন্ঠের মো. নেয়ামত উল্লাহ তারিফ, সাপ্তাহিক আজকালপত্রের মো. হামিদ উল্লাহ ও এনকে টিভির মহি উদ্দিন রাসেল নির্বাচিত হয়েছে।
.
উল্লেখ্য, সুবর্ণ প্রেসক্লাবের ২ বছর মেয়াদী ২৮ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
.
বিভিন্ন সংগঠন এবং শ্রেনী-পেশার মানুষ নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

Sharing is caring!