এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর সুবর্ণচরের চর ওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক কর্তৃক তিরস্কারের শিকার দশম শ্রেণির এক ছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টার অভিযোগ উঠেছে ।

 

রোববার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে ভুক্তভোগী স্কুল ছাত্রী বিষপান করে নিজ বসত ঘরে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে পরিবারের সদস্যরা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

 

ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর বড় ভাই ইউনুস আলী রাজু অভিযোগ করেন, থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মান্নান প্রায় স্কুলে তার বোনের সাথে খারাপ ব্যবহার করে। পরে সে স্কুলের টিফিনের সময় বাড়িতে এসে পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

 

এ বিষয়ে থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মান্নান’র মুঠোফোনে যোগাযোগ করলে তিনি এ ধরনের অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যা এবং বানোয়াট।

 

এ বিষয়ে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান জানান, ভুক্তভোগী ছাত্রীর বড় ভাই মৌখিকভাবে তার কাছে অভিযোগ করেছে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!