মোঃ ইমাম উদ্দিন সুমন, প্রতিনিধি:

“দুয়িার মজদুর এক হও” স্লোগানকে সামনে রেখে সারাদেশসহ নোয়াখালী সুবর্ণচরে চলমান নারী ও শিশু ধর্ষণ বন্ধ ও ন্যায় বিচারের দাবীতে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পাংখার বাজার হাই স্কুল মাঠে নিজেরা করি সংগঠনের উদ্যেগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
৩ সেপ্টেম্বর সকাল ১০ টায় চর জুবলি ইউনিয়নে অবস্থিত পাংখার বাজারে শতশত নারী পুরুষের অংশ গ্রহনে এক প্রতিবাদ সভা ও র‌্যালী বের করা হয়, র‌্যলিটি বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাংখার বাজার উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয় পরে এক বিশাল প্রতিবাদ সমাবেশ করে এলাকাবাসী।

ভুমিহীন সংগঠনের সুবর্ণচর উপজেলার সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম মাষ্টার এর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ভুমিহীন সংগঠনের সুবর্ণচর উপজেলার সভাপতি চেরাজল হক খোকন , ভুমিহীন সংগঠনের সুবর্ণচর উপজেলার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিক উল্যাহ, ভুমিহীন চর জব্বর অঞ্চল শাখার সভাপতি পরিতোষ দেবনাথ , ভুমিহীন বাটিরটেক অঞ্চল শাখা কমিটির সাধারন সম্পাদক মোহাম্মদ নুর উদ্দিন, চরবাটা ভুমিহীন সংগঠনের মহিলা নেত্রী মেরিনা আক্তার, ভুমিহীন থানার হাট অঞ্চল শাখার নেতা নুরুল হক। এতে শতশত নারী পুরুষ অংশ নেয় ।

প্রতিবাদ সমাবেশে নেতারা বলেন, সারাদেশে নারী ও শিশু ধর্ষণ চরম আকারে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে”দেশে নারী ও শিশু ধর্ষণ বন্ধ ও ন্যায় বিচার প্রতিষ্ঠিত করলে দেশে শান্তি শৃঙ্খলা ফিরে আসবে। দেশে শান্তি শৃঙ্খলা ফিরে আনতে হলে নারী ও শিশু ধর্ষণ বন্ধ করতে হবে এবং ন্যায় বিচার প্রতিষ্ঠিত করতে হবে, না হয় বিশ্বের কাছে মাথা নত করে থাকতে হবে এবং বিশ্বের কাছে মুখ দেখানো যাবেনা”

Sharing is caring!