এনকে টিভি ডেস্ক:

 

গৃহবধূকে ধর্ষণ করে তার স্বামীর কাছে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত কামাল সানা (৩৪) সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোহার গ্রামের ফাজেল সানার ছেলে।

ভিকটিমের অভিযোগ থেকে জানা যায়, কর্মক্ষেত্র যশোর হওয়ায় সেখানে থাকে তার স্বামী। আওয়ামী লীগ নেতা কামাল সানা তার স্বামীর পূর্বপরিচিত। সেই সুবাদে আমাদের বাড়িতে যাতায়াত ছিল কামালের। এরই মধ্যে তাকে কুপ্রস্তাব দেয় কামাল। গত ৫ অক্টোবর ডেকে নিয়ে জড়িয়ে ধরে মোবাইলে আপত্তিকর ছবি তোলে সে।

ঘটনাটি কাউকে জানালে আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। সেই সঙ্গে ওই ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে গত ১৫ অক্টোবর ধর্ষণ করে তাকে। ধর্ষণের কথা কাউকে না জানানোর ভয় দেখানো হয়। গত বুধবার (১৩ নভেম্বর) আপত্তিকর ছবি তার স্বামীর কাছে পাঠায় সে। এতে তার সংসার তছনছ হয়ে যায়।

এ বিষয়ে জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম মুক্তি বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনার সত্যতা পাওয়া গেলে দল থেকে কামাল সানাকে বহিষ্কার করা হবে।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান রাসেল বলেন, ধর্ষণের ঘটনায় মামলা করেছেন গৃহবধূ। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!