বিশেষ প্রতিনিধি 

সুসজ্জিত গাড়িতে চেপে অবসরে গেলেন নোয়াখালীর ট্রাফিক সাব ইন্সপেক্টর মো. কামাল হোসেন। দীর্ঘ ৪০ বছর ৫ মাসের চাকরিজীবনের পরিসমাপ্তি ঘটিয়ে অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখার জন্য বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

.

শনিবার (১ অক্টোবর) বিকেলে জেলা ট্রাফিক বিভাগের আয়োজনে আনন্দঘন পরিবেশে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

.

ট্রাফিক সাব ইন্সপেক্টর মো. কামাল হোসেন নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে। তিনি ১৯৮২ সালের ১ মে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি দীর্ঘ ৪০ বছর ৫ মাস দেশের বিভিন্ন জেলায় দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তার চাকরিজীবনের শেষ মুহূর্তকে স্মরণীয় করতে বিশেষ আয়োজন করেছিল শেষ কর্মস্থল জেলা ট্রাফিক বিভাগের সহকর্মীরা।

.

জেলা ট্রাফিক অফিসের পক্ষ থেকে প্রথমে মো. কামাল হোসেনকে তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। এসময় তার হাতে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী তুলে দেন সহকর্মীরা।

.

এরপর সুসজ্জিত পুলিশের গাড়িতে করে মো. কামাল হোসেনকে নোয়াখালীর সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের  গ্রামের বাড়িতে পাঠানো হয়।

.

মো. কামাল হোসেনকে বলেন, চাকরি জীবন শেষে এমন সম্মান অনেকের ভাগ্যে জোটে না। আমি আজ সত্যিই আনন্দিত। আমার অবসরে যাওয়ার সময় এমন সম্মান প্রদর্শন করার জন্য বাংলাদেশ পুলিশ ও জেলা ট্রাফিক বিভাগকে অসংখ্য ধন্যবাদ।
.

জেলা ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) সিরাজ উদ দৌলা বলেন, মো. কামাল হোসেন অবসরে যাওয়ার পর তাকে বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা দিয়েছি আমরা। ম তাকে  বিদায়ী শুভেচ্ছা জানানোসহ উপহার সামগ্রী তুলে দেয়া হয়। পরে গাড়িতে করে উনার বাড়িতে আমি নিজেই পৌঁছে দিয়েছি। প্রবীণ এই পুলিশ সদস্যের চাকরি জীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে বিশেষ এই আয়োজন করতে পেরে আমি সত্যিই আনন্দিত।

.

.

এইচ/আর

Sharing is caring!