এনকে টিভি প্রতিবেদকঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) যাত্রা শুরু করলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর যুব সংগঠন লিও ক্লাব।

 

১৬ এপ্রিল বৃহস্পতিবার এক সাধারণ সভার মাধ্যমে তাদের নির্বাচিত করা হয়। লিও হাসিব আল আমিনকে প্রেসিডেন্ট, লিও প্রতিক মজুমদারকে সেক্রেটারি এবং লিও নূর ইসলাম হৃদয়কে ট্রেজারার নির্বাচিত করে এ কমিটি গঠন করা হয়।

 

নির্বাচিত নেতৃবৃন্দ ক্লাবের লিও এডভাইজার লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ ও লায়ন রেজওয়ান কারিম কে ধন্যবাদ জানান।

 

লিও ক্লাব অব নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কিংস নামের এই লিও ক্লাবটি স্পন্সর করেছে বাংলাদেশের অন্যতম সেরা লায়ন্স ক্লাব ” ঢাকা কিংস “। এটি ঢাকা কিংস লায়ন্স ক্লাবের এর স্পন্সরকৃত সপ্তম লিও ক্লাব।

 

লিও ক্লাব এডভাইজার লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ বলেন ‘সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিতদের উন্নয়নে লায়ন্স ক্লাব ও লিও ক্লাব কাজ করে যাবে এটাই প্রত্যাশা। সেইসঙ্গে নতুন গঠিত এই লিও ক্লাবের যাত্রায় সকলের প্রতি শুভ কামনা ব্যক্ত করেন।’

 

উল্লেখ্য, লিও ক্লাব হল লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর যুব সংগঠন। লিও ক্লাব তরুনদের কে সামাজিক কর্মকান্ডের মাধ্যমে নেতৃত্ব বিকাশে সহযোগিতা করে। লিও ক্লাবের মেম্বাররা লিও নামে পরিচিত হয়।তারা সমাজে স্বাস্থ্য সেবা প্রদান, দারিদ্র বিমোচন, আত্নউন্নয়ন ইত্যাদি বিষয় নিয়ে কাজ করে থাকে। লিও ক্লাব, লায়ন্স ক্লাবের সহযোগিতায় কিংবা অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে যৌথ উদ্যোগে বিভিন্ন সমাজসেবামূলক প্রজেক্টের কাজ করে থাকে।

 

এনকেটিভি/হাসিব

Sharing is caring!