এনকে টিভি প্রতিবেদক:

 

আগামী ১১ জানুয়ারী ২০২০ ইং জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড) উপলক্ষে জেলা পর্যায়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ ডিসেম্ব) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা: মো: নিজাম উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সরিৎ কুমার চাকমা, ডা: নাজমুল হাসান, ডা: নাজিয়া পারভিন, সাংবাদিক মো: রবিউল ইসলাম খান প্রমুখ।

সভায় জানানো হয় আগামী ১১ জানুয়ারী লক্ষ্মীপুর জেলায় (৬-১১মাস) বয়সী শিশুদের (নীল রঙের) ৩২ হাজার ১ শত ৫৫ জন, ১২-৫৯ মাস বয়সী শিশুদের ২ লাখ ৫৫ হাজার ১ শত ৭১ জনকে লাল রঙের ভিটামিন এ প্লাস ক্যাসপুল খাওয়ানো হবে।

এ ছাড়াও ১৪৭৪ টি অস্থায়ী, ৫ টি স্থায়ী, ১৮৮৬টি কেন্দ্রে ২৩৩ জন স্বাস্থ্য সহকারী, ২৯৭৪ জন সেচ্ছাসেবকসহ মোট ২৯৭৪ জন কর্মী ও ১৮৪ জন সুপারভাইজার সমন্বয়ে এই ক্যাম্পেইন পরিচালনা করা হবে।

জাতীয় এই ক্যাম্পেইন সফল ও সার্থক করতে উপস্থিত সকলের সহযোগীতা কামনা করা হয়। এসময় বিভিন্ন সরকারী-বেসরকারী, সেচ্ছাসেবী এনজিও সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!