বিএম সাগর, লক্ষীপুর প্রতিনিধি:

লক্ষীপুর সদর উপজেলার পূর্ব বিজয় নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় বাধা দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন দিনমজুর বাবুল হোসেন।

রবিবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বাবুল সদর উপজেলার পূর্ব বিজয় নগর এলাকার মৃত শহিদ উল্ল্যাহ’র ছেলে। এ ঘটনায় জড়িত সোহেলসহ তিনজনকে ঘটনার স্থল থেকে আটক করে পুলিশে সোপদ্ধ করেন স্থানীয়রা।

পরে তারা হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, তুচ্চ ঘটনার জের ধরে পূর্ব বিজয় নগরে সংঘর্ষে জড়িয়ে পড়ে স্থানীয় শহিদ ও সোহেল । এসময় তাদের মারধর বন্ধে এগিয়ে এলে বাবুল হোসেনকে উদেশ্য করে হামলা কওে তার। এতে ঘটনাস্থলেই বাবুল মাটিতে লুটে পরলে স্থানীয়রা বাবুলকে উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালে নিলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, প্রতিপক্ষের হামলায় দিনমজুর বাবুল নিহতের ঘটনায় রাতেই জড়িত সোহেলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!