বি এম সাগর, লক্ষীপুর প্রতিনিধি:

লক্ষীপুর জেলার রায়পুর উপজেলায় মামার বাড়ী যাবার পথে এস এম আজিজিয়া উচচ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে তুলে নিয়ে তিন দিন আটকে রেখে দলবেধে ধর্ষণের অভিযোগ উঠেছে তিন বখাটের বিরুদ্ধে। এর পর স্থানীয়দের সহযোগিতায় রবিবার বিকালে নির্যাতিত শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। এর আগে শুক্রবার সন্ধ্যায় রায়পুরের মেঘনা বাজার এলাকায় শিক্ষার্থীর মামার বাড়ি যাওয়ার পথে তাকে তুলি নিয়ে যায় চর ইন্দুরিয়া এলাকার রাজিব, রাকিব ও রিদয়সহ তিন বখাটে যুবক। পরে তারা চর ইন্দুরিয়া মেঘনা বাজার এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে দলবেধে গনধর্ষণ কওে তাকে। এর পর নির্যাতিত শিক্ষার্থী অচেতন হয়ে পড়লে তারা শিক্ষার্থীকে বেধে রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে হাত পা বাধা অবস্থায় দেখতে পেয়ে তার বাধন খুলে পরিচয় নিশ্চিত হয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে শিক্ষার্থীকে উদ্ধার করে রায়পুর থানায় নিয়ে আসে। পরে মেডিকেল পরীক্ষার জন্য তাকে লক্ষীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার, রিয়াজুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে উদ্ধার করি। পরে তার সাথে কথা বলে নির্যাতনের বিষয়টি নিশ্চিত হলে তাকে দ্রুত রায়পুর থানায় নেয়া হয়। এ ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।

Sharing is caring!