এনকে টিভি ডেস্ক:

লক্ষ্মীপুরের লক্ষ্মী ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজ সেবক লক্ষ্মীপুর জেলা পরিষদের সম্মানীত সদস্য মো: বদরুল আলম শ্যামলকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত করেছে।

এর আগেও বদরুল আলম শ্যামল বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন, শ্যামল জানান, আমি রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন থেকে ঢাকার বিমান বন্দর এলাকায় সুনামের সাথে ব্যবসা করে আসছি।

বদরুল আলম শ্যামল লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার ১১নং হাজির পাড়া ইউনিয়নের চর মোহাম্মদপুর গ্রামের মিয়াজি ভুঁইয়া বাড়ীর বীর মুক্তিযোদ্ধা ও জনতা ব্যাংকের সাবেক কর্মকতা নুর আলমের ছেলে । আওয়ামীলীগ পরিবারে বেড়ে ওঠা শ্যামল ব্যবসা ও রাজনীতির পাশাপাশি বেশ কিছু সামাজিক সংগঠনের সাথেও জড়িত রয়েছেন।

শুধু তাই নয় শ্যামল চন্দ্রগঞ্জ থানা কমিউনিটি পুলিশিংয়েরও  সাধারণ সম্পাদক, চন্দ্রগঞ্জ থানা সমিতির সভাপতি ও অসহায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি। এবং স্থানীয় যায়েদ( রা:) এতিম খানা ও নুরানি হাফেজিয়া মাদরাসার প্রধান উপদেষ্টা।

সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত হওয়ায় এক যুক্ত বিবৃতিতে সাবেক এই ত্যাগী ছাত্রনেতাকে অভিনন্দন জানিয়ে নেতৃবৃন্দ জানান, অতীতের মত তিনি তার মেধা ও রাজনৈতিক বিচক্ষণতা দিয়ে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করবেন।

Sharing is caring!