বিএম সাগর লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে মসজিদের টাকা উত্তোলন নিয়ে দিনে হুমকির পর রাতে হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে সৈয়দ আহম্মদ (৩০) নামের এক যুবককে খুন করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘঠেছে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে পৌর শহরের শিবপুর গ্রামের আমির উদ্দিন ব্যাপারী বাড়ীর সামনে। রাতেই পুলিশ তাঁর লাশ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে। নিহত সৈয়দ একই এলাকার মৃত শামছুল হকের ছেলে।

এঘটনায় নিহতের মা রিনা বেগম বাদী হয়ে বুধবার সকালে রায়পুর থানায় আব্দুল মালেক, তাঁর ছেলে জাহেদ, খালেক ও একই এলাকার মো. বাহারকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ আব্দুল মালেককে আটক করে।

নিহতের মা রিনা বেগম ও ছোট ভাই সবুজসহ এলাকাবাসী জানান, বাড়ীর সামনে নতুন করে একটি মসজিদ নির্মান কাজ চলছে। মসজিদ নির্মানের জন্য এলাকাবাসী সৈয়দকে মসজিদের সামনে টাকা উত্তোলনের দায়িত্ব দেয়। এতে সৈয়দ টাকা উত্তোলন করে মসজিদ ফান্ডে জমা দিয়ে আসছিলেন। কয়েক দিন ধরে সৈয়দের টাকা উত্তোলন না করতে নিষেধ করে আসছে একই এলাকার আব্দুল মালেকের ছেলে জাহেদ ও খালেক কিন্তু সৈয়দ টাকা উত্তোলন বন্ধ না করায় মঙ্গলবার সকালে এরই জের ধরে জাহেদ ও খালেকের সাথে ঝগড়া হয়। একপর্যায়ে সৈয়দকে তাঁদের কথা না শুনলে দেখে নেওয়ার হুমকি দেয়। ওই দিনই রাতে স্থানীয় বাজার থেকে বাড়ী যাওয়ার পথে মসজিদের সামনে দুর্বৃত্তরা সৈয়দকে পথরোধ করে হাতুড়ি ও ইট দিয়ে পিটিয়ে মাথায় গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় সৈয়দকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আমরা এ হত্যার সাথে জড়িত ঘাতকদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানাই।

রায়পুর থানার (ওসি) মোহাম্মদ তোতা মিয়া জানান, নিহতের মা রিনা বেগম এঘটনায় ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এক আসামীকে গ্রেফতার করা হয় ও অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং মামলাটি খুবই গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

Sharing is caring!