এনকে টিভি প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ২ নং নোয়াগাঁও ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটি নিয়ে সমালোচনার ঝড় ওঠেছে। অভিযোগ রয়েছে, নব গঠিত কমিটির সভাপতি নিজাম ভূইয়া বিবাহিত এবং ছাত্রদলের কর্মী।

অর্থনৈতিক সুবিধা নিয়ে এমন কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ উপজেলা এবং ইউনিয়নের বিভিন্ন স্তরের আওয়ামীলীগ ও ছাত্রলীগের সাধারণ নেতাকর্মীদের।

জানা গেছে, গত ২৫ ডিসেম্বর ২০১৯ সালে রামগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়ন ছাত্রলীগের একটি কমিটি প্রকাশ করে উপজেলা ছাত্রলীগ। রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ ১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ ওই কমিটির অনুমোদন দেয়।

অভিযোগের বিষয়ে ইউনিয়ন ছাত্রলীগের কমিটির সভাপতি নিজাম ভূইয়া নিজেকে অবিবাহিত ও ছাত্রলীগের কর্মী দাবি করে বলেন, ‘ আমার বিরুদ্ধে অপ-প্রচার চালাচ্ছে। আমি নিজের যোগ্যতা দিয়েই ছাত্রলীগের সভাপতি হয়েছি। এতে কোন ধরনের অর্থনৈতিক লেনদেন হয়নি।’

এ বিষয়ে রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল বলেন, ‘নিজাম ভূইয়ার বিরুদ্ধে করা সকল অভিযোগ মিথ্যা এবং ভুয়া। আমরা রামগঞ্জ থানার ওসি মহোদয় কে জানিয়েছি। সম্পূর্ণ ভুয়া কাগজপত্র দেখিয়ে অভিযোগ গুলো করা হয়েছে।’

Sharing is caring!