এনকে টিভি প্রতিবেদক:

 

মানব জমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী সহ ৩২ জন সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা ও বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে মধ্যরাতে তুলে জেল দেওয়ার প্রতিবাদে নোয়াখালীতে মাববন্ধন-সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করেছে জেলার কর্মরত সাংবাদিকবৃন্দ । রোববার বেলা সাড়ে ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা শহর প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্য়ালয় হয়ে প্রেসক্লাবে এসে শেষ হয়।

 

আকাশ মোঃ জসিমের সঞ্চালনায় ঘন্টা ব্যাপী এ কর্মসূচিতে বক্তব্য রাখেন, সাংবাদিক বখতিয়ার শিকদার, মনিরুজ্জামান চৌধুরী, নাসির উদ্দিন বাদল, আবু নাসের মঞ্জু, জামাল হোসেন বিষাদ, এ আর আজাদ সোহেল, সহ অনেকে।

 

বক্তারা এসব ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, আগামী ৭২ ঘন্টার মধ্যে মানব জমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী সহ ৩২ জনের বিরুদ্ধে করা মামলা নিঃশর্ত প্রত্যাহার ও কুড়িগ্রামের জেলা প্রশাসক রিগ্যানকে মধ্য রাতে তুলে নিয়ে জেল দেওয়ার যে নজির স্থাপন করেছে তা দেশের সংবিধান লঙ্ঘন। তারা জেলা প্রশাসক সুলতানা পারভিন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিন্টু বিকাশ চাকমাসহ ওই ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে বিভাগী ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!