জিহাদ সুলতানঃ

নোয়াখালীর সদর উপজেলায় অগ্নিকান্ডে ঘর আগুনে পুড়ে ভূষ্মিভুত বিধবা ননী বেগমের পাশে দাঁড়ালেন নোয়াখালী ৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী এমপি।

.

শুক্রবার (২১ মে) দুপুর আড়াই টায় তিনি বিধবা ননী বেগমকে নগদ ২৫ হাজার টাকা অনুদান দেন এবং ঘর নির্মাণের আশ্বাস দেন।
.
এর আগে বৃহস্পতিবার (২০) সন্ধ্যা ৭ টায় রান্নাঘরের চুলা থেকে আগুনে ভূষ্মিভুত হয়ে যায় বিধবার একমাত্র সম্বল টুকু। এসময় ঘরে রাখা সকল কিছু সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়।

.

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যা ৭ টায়
ননী বেগমের রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে এবং তার ঘর পুড়ে ছাই হয়ে যায়। এরপর স্থানীয় জনগন এবং ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

.
একরামুল করিম চৌধুরী জানান, অসহায় বিধবা ননী বেগমের ঘর পুড়ে যাওয়ার খবর পেয়ে আমি ছুটে গিয়েছি। এসময় তার হাতে নগদ ২৫ হাজার টাকা দিয়েছি। খুব দ্রুত তাকে একটি ঘর নির্মাণ করে দেয়া হবে।
.

বিধবা ননী বেগম জানান, আমি ১ সন্তান নিয়ে মানুষের সাহায্য নিয়ে চলি। গতকাল আগুনে আমার সব শেষ হয়ে গেছে। এমপি স্যার আমাকে ঘর করে দিবেন বলেছেন। এবং নগদ ২৫ হাজার টাকা দিয়েছেন। আমি স্যারের কাছে কৃতজ্ঞ থাকবো।
.
জানা যায়,আগামী রোববার থেকে নতুন ঘর নির্মানের কাজ শুরু হবে।এমপি একরামুল করিম চৌধুরীর এই মানবিক কাজে সন্তুষ্টি প্রকাশ করেন স্হানীয় জনগন।এই সময় উপস্হিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ, কে,এম সামছুদ্দিন জেহান।
.

Sharing is caring!