বগুড়ায় করোনায় আক্রান্ত দুজনের মধ্যে ঢাকাফেরত যুবকের করোনা পজিটিভ হওয়ার পর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। জেলা স্বাস্থ্য বিভাগ ও বগুড়া সদর থানা পুলিশ খোঁজ করেও মঙ্গলবার দুপুর পর্যন্ত তার সন্ধান পায়নি। পুলিশ বলেছে, বগুড়ার একটি ছাত্রাবাসে ভাড়া থাকত সে। তার বাড়ি কেরানীগঞ্জের কামরাঙ্গীর চরে।

বগুড়ার সিভিল সার্জন এর কার্যলয় সূত্রে জানা যায়, সোমবার বগুড়ায় নমুনা পরীক্ষা শেষে দুজনের পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের একজনের বাড়ি বগুড়া সদর উপজেলার বাঘোপাড়ায়। তার বয়স ৩৮ বছর। আক্রান্ত ২৭ বছরের অপর যুবকের বাড়ি শহরের রহমান নগরের কাজিখানা এলাকায়। সে ওই এলাকার একটি ছাত্রাবাসে ভাড়া থাকত এবং বগুড়ার বেসরকারি একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানে কর্মরত ছিল। সে ঢাকা থেকে বগুড়ায় আসবার নমুনা দিয়েছিল। পজিটিভ হওয়ার পর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। দুজনের নমুনাই ১০ মে সংগ্রহ করা হয়। ওই দুজনের মধ্যে যার বাড়ি বাঘোপাড়ায় তার তেমন কোনো উপসর্গ নেই। তবে রহমাননগরের সেই যুবকের কিছুটা জটিলতা আছে। তাকে হাসপাতালে ভর্তি করা প্রয়োজন কিন্তু তাকে পাওয়া যাচ্ছে না। সোমবার ওই দুজনসহ বগুড়ায় এ পর্যন্ত মোট ৪১ জন করোনায় আক্রান্ত হলেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৯ জন। অন্য ৩২ জন নিজ বাড়িতে চিকিৎসাধীন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, সোমবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। দুজন পজিটিভ হয়েছে। বগুড়ার সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, তাকে খোঁজ করা হচ্ছে। বগুড়ার রহমাননগর এলাকার একটি ছাত্রাবাসে ভাড়া থাকত সে। তার বাড়ি কেরানীগঞ্জের কামরাঙ্গীর চরে।

Sharing is caring!