মোঃ সেলিম।

ফেনী শহরের একটি বস্তিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে এতে পুড়ে ছাই হয়েছে ১০টি ঘর। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে শহরের মিজান পাড়াস্থ মোল্লার কলোনীতে খাবার রান্না করার সময় গ্যাসের চুলা থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। ভুক্তভোগীদের দাবি, এ অগ্নিকান্ডে ৮টি পরিবারের ১০টি ঘর ভস্মীভুত হয় এবং অগ্নিকান্ডে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফেনী ফায়ার ষ্টেশানের ইনচার্জ তোফিকুল ইসলাম ভ‚ঞা বলেন, দুপুরে ভাত রান্না করার সময় গ্যাসের চুলো থেকে অজ্ঞাত ভাবে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুনের লেলিহান শিখা বস্তির চার দিকে দ্রুত ছড়িয়ে পড়ায় কলোনীতে বসবাসরত মোল্লা, মকবুল, সোহাগ, রুবেল ও নুরজাহানের ঘরসহ ৮ পরিবারের ১০টি ঘর পুড়ে যায়। ফায়ার ষ্টেশানকে দেরীতে খবর দেয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেশি সময় লেগেছে এবং বেগ পেতে হয়। পরে ফায়ার ষ্টেশানের ২ ইউনিটের আন্তরিক প্রচেষ্টায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার কারণে আশপাশের ৪টি বহুতল ভবন আগুন থেকে রক্ষা পায়। উক্ত অগ্নিকান্ডে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এ সময় ভুক্তভোগি নারী নুর জাহান সাংবাদিকদের জানান, আমাদের সব স্বপ্ন শেষ আমরা এখন কোথায় থাকব, কি খাবো ? খাদ্য দ্রব্য থেকে শুরু করে শরীরের পোষাক, আসবাবপত্র সব পুড়ে ছাই হয়ে গেছে!

Sharing is caring!