প্রতিবেদক:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনা কবলিত পিকনিকের বাস। ফেনীতে কক্সবাজারগামী একটি পিকনিক বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সাতজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বাসটি ঢাকার পল্লবী থেকে পিকনিকের উদ্দেশ্যে কক্সবাজার যাওয়ার পথে এদুর্ঘটনাটি ঘটে। পরে সকাল ৭টার দিকে ফেনী সদরের লেমুয়া ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পথে ফেনীর লেমুয়ায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে । দুর্ঘটনার শিকার হন। বাসে থাকা ৭ যাত্রী নিহত ও ২৪ জন আহত হয়।

ফেনী সদর হাসপাতাল সূত্রে জানা যায়, ফেনী সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। পরে আরও দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহতদের মধ্যে ২১ জন ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে তাৎক্ষণিকভাবে সবার পরিচয় জানা যায়নি।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী মুঠোফোনে জানান, এ দুর্ঘটনায় এখন পর্যন্ত সাতজন যাত্রীর মৃত্যু হয়েছে এবং আরো অন্তত প্রায় ২৪ যাত্রী আহত হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজাহান খান জানান, নিহত ২জনের পরিচয় জানা গেছে। তাদের একজন, সুজন মিয়া অন্যজন শাহাদাত। সুজনের বাড়ি বিক্রমপুরের শিকদার বাড়ি, শাহাদাতের বাড়ি ছাগলনাইয়া উপজেলার রাধানগর গ্রামে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেন।

ফেনী আধুনিক সদর হাসপাতালের আরএমও মোহাম্মদ আবু তাহের জানান, মরদেহ গুলো হাসপাতাল মর্গে রাখা হয়েছে এবং আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

Sharing is caring!