নিজেস্ব প্রতিবেদক:

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় নিজের অমতে বিয়ে ঠিক করায় উম্মে হাবিবা টুম্পা(২১) নামে এক তরুণী আত্মহত্যা করেছে।
মৃত টুম্পা উপজেলার পূর্ব ছাগলনাইয়া গ্রামের আবদুল রাজ্জাক মেম্বার বাড়ির জয়নাল আবেদিন এর বড় মেয়ে।

খবর পেয়ে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ্ উদ্দিন আহমেদ ও এস আই হান্নান মিয়া টুম্পার লাশ উদ্ধার করে বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে থানায় নিয়ে আসে।

টুম্পার পিতা জয়নাল আবেদিন ও পুলিশ সূত্রে জানাযায়, এ মাসের ১২ তারিখে ফুলগাজী উপজেলার লক্ষীপুর গ্রামে প্রবাসী এক পাত্রের সাথে টুম্পার সামাজিক ভাবে বিয়ের দিন নির্ধারিত হয়। কিন্তু টুম্পা বিয়ের দিন তারিখ ঠিক হওয়ার পর এ বিয়েতে রাজী নয় বলে জানান।
বুধবার বিকাল ৪টার দিকে তার মা তার খালাকে তাদের বাড়ি থেকে চলে যাওয়ার সময় বিদায় দিতে বাড়ির সামনে যায়। এসুযোগে টুম্পা তার রুমের দরজা বন্ধ করে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয়। এর কিছুক্ষণ পরে তার মা সালমা আক্তার ও ছোট বোন এসে টুম্পার রুমের দরজা বন্ধ দেখে তাকে অনেক ডাকাডাকির পর সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে গেলে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে ছাগলনাইয়া পুলিশ তার লাশ উদ্ধার করে।

জয়নাল আবেদীনের ৩মেয়ের মধ্যে টুম্পা সবার বড় ছিল। জয়নাল আবেদিন দীর্ঘ দিন প্রবাসে ছিলেন। টুম্পা ২০১৮ সালে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) আদিল মাহমুদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Sharing is caring!