এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের কালিবাজারের কালিবাড়ি সংলগ্ন কেজি স্কুলের পিছনে ৯ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রী বাবলী চক্রবর্তী (১৪) কে ধর্ষনের অভিযোগে থানায় মামলা করা হয়েছে। জানা যায়, পাপ্পু দাস ও সহযোগী প্রলয় চক্রবর্তী সহ অজ্ঞাত ২ জনের সহযোগীতায় তাকে ধর্ষণ করা হয়।

 

ধর্ষনের শিকার বাবলি চক্রবর্তীর ভাষ্যে জানা যায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ১৯ ফেব্রুয়ারি দিবাগত রাতে পাপ্পু দাস ফোনে কথা আছে বলে বাসা থেকে বের করে আনে তাকে। বাসা থেকে বের হয়ে আসলে পাপ্পু দাস ও তার সহযোগীরা তার দুই হাত ও মুখ বেঁধে উল্লেখিত স্থানে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে পালিয়ে যায়।

 

কালি বাজারের নাইট গার্ড এমাম তাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেয়। ধর্ষনের সময় বাবলীর পিতা- মাতা বাসায় ছিলেন না। সকালে (২০ ফেব্রুয়ারি) বিষয়টি জানাজানি হলে প্রভাবশালী মহল ঘটানাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়।

 

গণমাধ্যম কর্মীদের তৎপরতায় ভিকটিম বাবলী চক্রবর্ত্তীকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় কবিরহাট থানায় নিয়ে আসে। এই বিষয়ে নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একে এম সিরাজ উল্যা ধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত ধর্ষণের বিষয়ে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান এ প্রতিবেদকদের ধর্ষণের ঘটনাটি সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে। ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রক্রিয়াধীন। এই বিষয়ে ভিকটিমের পিতা বাবুল চক্রবর্তী প্রশাসনের কাছে ধর্ষণের শিকার তার মেয়ের ধর্ষণকারীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!