মো. সেলিম:

বীর মুক্তিযোদ্ধা ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার স্মরণে নোয়াখালীতে বিএনপির আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাত সাড়ে ৭টায় চৌমুহনীর একটি কমিউনিটি সেন্টারে উপজেলা ছাত্রদলের আহবায়ক রুস্তম আলীর পরিচালনায় পৌর বিএনপির আহবায়ক জহির উদ্দিন হারুনের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার স্মরনে নোয়াখালীতে বিএনপির আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়র সাবেক ছাত্রনেতা ও উপজেলা বিএনপির আহবায়ক মাহফুজুল হক আবেদ, সাবেক চেয়ারম্যার মীর জুমলা মিঠু, বিএনপি নেতা আহছান উলাহ, মো: মহসিন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, মেয়র সাদেক হোসেন খোকা ছিলেন, একজন বীরযোদ্ধা কিন্তু দুঃখের বিষয় জীবনের শেষ সময় তিনি দেশের মাটিতে থাকতে পারেনি। ১৯৭৫ সালে ঐতিহাসিক ৭ই নভেম্বর সিপাহি জনতা বিপ্লবের মাধ্যমে গনতন্ত্রে মানষপুত্র শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে মুক্ত করে বাংলাদেশের গণতন্ত্র ও বাক স্বাধীনতা ফিরিয়ে আনতে অগ্রণী ভূমিকা পালন করেন তিনি।

দেশে আজ বাক স্বাধীনতা, গণতন্ত্র নেই। এ জন্য দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে ও কারাবন্দী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে বিএনপির নেতাকর্মীকে রাজপথে নামতে হবে।

Sharing is caring!