এনকে টিভি প্রতিবেদক:

নোয়াখালীর সদর উপজেলায় যাত্রীবাহী সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংষর্ষে ২জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরো এক সিএনজি যাত্রী গুরুত্বর আহত অবস্থায় হাসাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওয়াফদার পোল (অশ্বদিয়া সেতু) নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের  আইয়ুবপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. রিপন (১৮) ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাবেদ হোসেন (১৭)। আহত নাঈম নোয়াখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবদুল মান্নানের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য রেয়াজ উদ্দিন জানান, পাশ্ববর্তী কবিরহাট বাজার থেকে একটি যাত্রীবাহী সিএনজি সোনাপুর যাওয়ার পথে সোনাপুরের দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় এলাকাবাসী গুরুত্বর আহত অবস্থায় ৩জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২জনকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী সদর হাসপাতালের আরএমও ডা.সৈয়দ মহি উদ্দিন আজিম মুঠোফোনে জানান, এ দুর্ঘটনায় ২জনের মৃত্যু হয়েছে। আরো এক সিএনজি যাত্রী আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

সুধারম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন মুঠোফোনে নিহত ও আহতের নাম ঠিকানা নিশ্চিত করেছেন।

Sharing is caring!