শাকিল আহমেদঃ
২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের নতুন ভবন ও আইসোলেশন ওয়ার্ডের সম্প্রসারণ , নবনির্মিত অস্থায়ী শেড এবং ওয়াকওয়ে নির্মাণ ও প্যালেসেডিং এর কাজের উদ্বোধন করা হয়েছে।
.
আজ সকাল ১১ঃ৩০ মিনিটে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়কের হল রুমে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
.
ভার্চুয়ালি যুক্ত হয়ে মোট ৩ টি প্রকল্পের প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যায়ে নির্মীত ভবনের উদ্বোধন করেন মানিকগঞ্জ ০৩ আসনের সাংসদ এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রী জাহেদ মালেক স্বপন।প্রানবন্ত এই আয়োজনে কেক কেটে এবং ফলক উন্মোচন করা হয়।

.
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক মোঃ হেলাল উদ্দিন, নোয়াখালী জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডাঃ হাসিনা জাহান,,গোয়েন্দা সংস্থা এনএসআই এর নোয়াখালী জেলা সহকারী পরিচালক সালেহ উদ্দিন ভুইঁয়া,, নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাহ।
.
এছাড়াও উপস্হিত ছিলেন এসোসিয়েট প্রফেসর,, সিনিয়র-জুনিয়র কনসালটেন্ট, নার্সিং এসোসিয়েশনের সভাপতি-সাধারন সম্পাদক,অফিস সহকারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ নুরেজ্জামান,হাসপাতালের পরিসংখ্যানবিদ কামরুল হাসান মাসুদ,১৭-২০ গ্রেডের কর্মচারী সমিতির সভাপতি সাধারণ সম্পাদক সহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

Sharing is caring!