নিজেস্ব প্রতিবেদক:

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে শাহ আলম (৫৮) নামের এক ব্যবসায়ীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার কুলশ্রী গ্রাম থেকে নিহতের এ লাশ উদ্ধার করা হয়। নিহত শাহ আলম ওই গ্রামের মৃত মনতাজ মিয়ার ছেলে। তিনি ওই এলাকায় একটি চায়ের দোকান করতেন।

নিহতের মেয়ে শারমিন আক্তার বলেন, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তার বাবা (শাহ আলম) এর মোবাইলে একাধিকবার কল আসে। এর কিছুক্ষণ পর তিনি ঘরের দরজা বাহির থেকে লাগিয়ে দিয়ে চলে যান। পরে রাত থেকে সকাল পর্যন্ত তিনি আর বাড়ীতে ফিরেন নি। সকালে দোকান বন্ধ দেখতে পেয়ে সবাই উনাকে খোজাখুঁজি করতে থাকে। তিনি অভিযোগ করে বলেন স্থানীয় কয়েকজন তার বাবাকে গ্যারান্টার করে বিভিন্ন ব্যাংক থেকে টাকা লোন নিয়েছিলেন। গত কয়েকদিন এ বিষয়গুলো নিয়ে কয়েজনের সাথে তাঁর কথা কাটাকাটি হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে শাহ আলমের চা দোকান থেকে একশত গজ দূরের একটি দোকানের পিছনে পরিত্যক্ত জায়গায় তার ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের মুখসহ শরীরের কয়েকটি অংশে আঘাতের চিহৃ রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!