প্রতিবেদক

নোয়াখালীর সোনাইমুড়ীতে এক মহিলার ঘুষির আঘাতে আবুল কালাম আজাদ (৫৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত আবুল কালাম আজাদ একই গ্রামের মনতাজ মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার বারোগাঁও ইউনিয়নের মকিল্লা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় বরাতে জানা যায়, রাস্তার পাশে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী নাছির উদ্দিন ও তার ছেলের সাথে নিহতের ভাতিজা শান্ত’র কথাকাটাকাটি হয়। পরে তারা শান্তকে মারধর করার সময় শান্ত’র চাচা আবুল কালাম এগিয়ে আসলে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এ সময় নাছিরের দ্বিতীয় স্ত্রী আলেয়া বেগম উপস্থিত হয়ে এলোপাতাড়ি ঘুষির আঘাত করলে আবুল কালাম মাটিতে লুটিয়ে পড়ে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ মুঠোফোনে জানান,ধস্তাধস্তির এক পর্যায়ে সে হৃদ রোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

নিহত বৃদ্ধ গত দশ বছর যাবত হৃদ রোগে আক্রান্ত বলে দাবি করেন তিনি। তিনি আরো জানান, নিহতে পরিবার লাশ ময়না তদন্তের জন্য আবেদন করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে এ ঘটনায় নিহতের পরিবার কোন মামলা করবে না বলে জানান তিনি।

Sharing is caring!