গিয়াস উদ্দিন রনি, কোম্পানীগঞ্জ, নোয়াখালী :

নোয়াখালীর সেনবাগের কেশারপাড় ইউনিয়নে ২টি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল ২ বাড়ির ৪টি বাড়ির ঘর থেকে নগদ টাকা স্বর্ণ ও মূল্যবান মালামালসহ অন্তত ১৪লাখ টাকার মালামাল লুট করে। ডাকাতদের হামলায় আমেনা খাতুন (৭৬) ও রোকেয়া বেগম (৫০) নামের দুই গৃহিনী আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) ভোর ৪টার দিকে ও সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বীরকোর্ট এবং কলাবাড়ীয়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাতে জানা গেছে, ভোর ৪টার দিকে কেশারপাড় ইউনিয়নের বীরকোর্ট গ্রামের পশ্চিমপাড়া পাটোয়ারী বাড়ীর আক্তার হোসেন সুমন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাহিরে আসে। এসময় ডাকাতদল তার মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে তাকে ঘরের ভিতরে নিয়ে যায়। ছেলের মাথায় পিস্তল দেখে আমেনা খাতুন এগিয়ে আসলে তাকে পিটিয়ে জখম করে তারা। পরে ডাকাতদল তাদের ঘর ও পাশ^বর্তী স্বপন ও মীর হোসেনের ঘরে প্রবেশ করে নগদ ৪০হাজার টাকা, ৪টি মোবাইল ও অন্তত ১০ভরি স্বর্ণ সহ প্রায় ৬লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

অপরদিকে, রাত আড়াইটার দিকে একই ইউনিয়নের কলাবাড়ীয়া গ্রামের লেবানন প্রবাসী আব্দুর রহমানের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরে থাকা রোকেয়া বেগমের মাথা আঘাত করে ও অন্য লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৮ভরি স্বর্ণ, নগদ ২লাখ টাকা, একটি মোবাইলসহ প্রায় ৮লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান বার্তাটোয়োন্টিফোর.কমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!