এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের নাজিরনগর ও ছাতারপাইয়া ইউনিয়নের গাবতলী গ্রাম থেকে দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ। এদের মধ্যে একজন হচ্ছে, নাজিরনগর ভূঁইয়া বাড়ি আকলিমা আক্তার সুর্বণা (২২) ও অপরজন হচ্ছে ছাতারপাইয়া ইউপির গাবতলী জুগি বাড়ির পারুল আক্তার (২৩)।

শুক্রবার (৩১ জানুয়ারি) সন্ধ্যার দিকে লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

স্থানীয় এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরে এক সন্তানের জননী আকলিমা আক্তার সুবর্ণার রহস্যজনক মৃত্যু হয়। ওই ঘটনার পর থেকে শ্বশুর বাড়ির লোকজন পালাতক রয়েছে।

অপরদিকে শশুর বাড়ির লোকজন দাবী করেন সুর্বণা বিষ পানে আত্মহত্যা করেছে। তবে নিহত সুর্বণার পিতার দাবী তার মেয়েকে পিটিয়ে হত্যা করে মুখে বিষ দিয়ে হত্যা করেছে। পরে শ্বশুর বাড়ির লোকজন সে আত্মহত্যা করেছে বলে প্রচার চালায়। নিহত সুর্বণার পিতার বাড়ি একই উপজেলার শায়েস্তানগর গ্রামে। সে ওই গ্রামের বজু মিয়ার বাড়ির দুলালের মেয়ে। সুর্বণার উম্মে সালমা রাইসা নামের ২ বছরের একটি মেয়ে রয়েছে।

অপরদিকে একই সময়ে ছাতারপাইয়া ইউপির গাবতলী গ্রামের জুগি বাড়িতে গৃহবধূ পারুল আক্তারের রহস্যজনক মৃত্যু হয়ে। তার পিতার বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে। সে ওই ইউনিয়নের মুন্সি বাড়ির দেলোয়ার হোসেনের মেয়ে। ৫বছর আগে তাদের বিয়ে হয়ে।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো: আলমগীর হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় আলাদা দুইটি মামলা দায়ের করা হয়েছে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!