এনকে টিভি প্রতিবেদক:

 

নানা আয়োজনের মধ্যদিয়ে নোয়াখালীর সুবর্ণচরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ ” ২০২০ উদযাপন করা হয়েছে।

 

১৭ মার্চ ভোরে ৩১বার তপোধ্বনির মধ্যে দিয়ে এবং সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করার করে দিনের কর্মসূচি শুরু হয়। পরে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের পৃথক পৃথক কেক কেটে শুভসূচনা করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। এসময় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ১১ টায় উপজেলা মিলনায়তনে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ ছাড়াও সারা দেশের ন্যায় রাত আটটায় উপজেলা মাঠে আতশবাজি ফুটিয়ে দিবসটি উদযাপন করা হয়েছে।

 

সৈকত সরকারী কলেজ ও চর জব্বার ডিগ্রি কলেজে পৃথক কেক কেটে দিবস উদযাপন করেন। এরপর মিলাদ ও দোয়াসহ নানান কর্মসূচীর আয়োজন করেন।

 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ অসহায় মানুষের মাঝে উন্নত খাবার বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাছান ইভেন, চরজব্বার থানার অফিসার ইনচার্জ মো.সাহেদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হানিফ চৌধুরীসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!