এনকে টিভি প্রতিবিদেক:

 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর আমাউল্যাহ ইউনিয়নে কেশব সাহা (৩৬) নামে এক ব্যবসায়ীর ঘরে গাঁজা রেখে ফাঁসাতে গিয়ে নিজের জালে নিজেই ফেঁসে গেলেন বেলাল হোসেন (৪৫) নামের এক ব্যক্তি।

 

কেশবের দেয়া তথ্যমতে পুলিশ বেলালকে আটক করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনা স্বীকার করেন তিনি। পুলিশ বলছে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বেলাল এমনটি ঘটিয়েছে। পরে পুলিশ রাতে কেশবকে ছেড়ে দেয়।
বৃহস্পতিবার রাত ১১ টায় ৫নং ওয়ার্ড চর বজলুল করিম গ্রাম থেকে বেলালকে আটক করা হয়। আটককৃত বেলাল হোসেন একই এলাকার মোবারক হোসেনের ছেলে।

 

পুলিশ সূত্রে জানায়, বৃহস্পতিবার রাতে সোর্সের দেওয়া তথ্যমতে, স্থানীয় বৈরাগির বাজারের ব্যবসায়ী কেশব সাহার দোকানে অভিযান চালায় পুলিশ। অভিযানে ওই ঘর থেকে ৫০ গ্রাম গাঁজাসহ কেশবকে আটক করা হয়। পরবর্তীতে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে, সে মাদক ব্যবসার সাথে জড়িত নয় বলে জানায়।

 

তার সাথে একই এলাকার বেলাল হোসেনের সাথে দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর জের ধরে ও সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে চর বজলুল করিম গ্রামে অভিযান চালিয়ে বেলাল হোসেনকে আটক করা হয়।

 

চর জব্বার থানার অফিসার ইনাচর্জ (ওসি) শাহেদ উদ্দিন জানান, কেশবকে গাঁজা দিয়ে ফাঁসানো চেষ্টার বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেলাল স্বীকার করেছে। কেশবের বাবা ভ‚পেশ সাহার সাথে জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে বেলালের। এ নিয়ে আদালতে তাদের মধ্যে মামলাও চলছে। এ ঘটনায় বেলালের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!